বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন

কুলিয়ারচরে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা

কুলিয়ারচরে মাদকদ্রব্য রোধকল্পে কর্মশালা

মোঃ নাঈমুজ্জামান নাঈম, কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:
কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলা প্রশাসনের আয়োজনে ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহযোগিতায় মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য দিনব্যাপী সমন্বিত কর্মপরিকল্পনা কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।
বুধবার (১৬ নভেম্বর, ২০২২ খ্রিঃ) দিনব্যাপী  উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী অফিসার ইউএনও সাদিয়া ইসলাম লুনার সভাপতিত্বে এ কর্মশালা অনুষ্ঠিত হয় ।
উক্ত কর্মশালায় মাদকদ্রব্যের কুফল সম্পর্কে বিস্তারিত আলোচনা করেন প্রশিক্ষক কিশোরগঞ্জ জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ রফিকুল ইসলাম।
কর্মশালায় অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সৈয়দ নূরে আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সিমন সরকার, পৌরমেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন, কুলিয়ারচর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান সাঈদা খানম মুক্তা প্রমুখ।
কর্মশালায় অংশগ্রহণ করেন, কুলিয়ারচর উপজেলার সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, সুশীল সমাজ, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, ধর্মীয় প্রতিষ্ঠান প্রধান, প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান প্রধানগণ।
কর্মশালা শেষে উপজেলা সমাজসেবা কার্যালয়ের মাধ্যমে ভিক্ষুক পুর্নবাসনের স্থানীয় ভিক্ষুকদের মাঝে আর্থিক অনুদান ও সেলাই মেশিন বিতরণ, উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে শীতকালীন সবজি বীজ বিতরণ ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে ঋণের চেক বিতরণের পর  আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় তাতারকান্দি নয়াহাটি সরকারি খাস জমিতে ভূমিহীন ও গৃহহীন মানুষের জন্য মাটি ভরাট  কাজের পরিদর্শন সহ উপজেলা পরিষদ চত্বরে আনসার হোস্টেল ও লেডিস ক্লাব শুভ উদ্বোধন করেন কিশোরগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |